ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাড়ে ৯ হাজার ইয়াবাসহ নারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
সাড়ে ৯ হাজার ইয়াবাসহ নারী গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরে ৯ হাজার ৫০০টি ইয়াবাসহ হাসি বেগম (৪৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার ঘটকচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাসি বেগম ওই এলাকার লুৎফর মাতুব্বরের স্ত্রী।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদারীপুর কার্যালয়ের সূত্র জানায়, দীর্ঘদিন ধরে হাসি বেগম ও তার ছেলে সাদ্দাম মাতুব্বর ইয়াবাসহ বিভিন্ন মাদকের কারবার করে আসছিল। এমন সংবাদদের ভিত্তিতে সদর উপজেলার ঘটকচর এলাকার লুৎফর মাতুব্বরের বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তার ঘরের বিভিন্ন স্থানে তল্লাসি চালিয়ে ৯ হাজার ৫০০টি ইয়াবার বড়ি ‍উদ্ধার করা হয়।  

এ সময় হাসি বেগমকে হাতেনাতে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। তবে, তার ছেলে সাদ্দাম মাতুব্বর কৌশলে পালিয়ে যান।

মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আসলাম হোসেন বলেন, হাসি বেগম ও তার ছেলে দীর্ঘদিন ধরে ঘটকচর এলাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসি বেগম তার অপরাধ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সন্ধ্যায় উদ্ধারকৃত ৯ হাজার ৫০০টি ইয়াবাসহ হাসি বেগমকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।