ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ইয়ুথ এক্সপ্রেসের উদ্যোগে বই-কম্বল বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
পঞ্চগড়ে ইয়ুথ এক্সপ্রেসের উদ্যোগে বই-কম্বল বিতরণ

পঞ্চগড়ের বোদা উপজেলার ৭টি  ইউনিয়নে দরিদ্রদের মধ্যে মোট ৫০০-র বেশি  কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠন ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ।  

জীবনের উষ্ণতা শিরোনামে রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি রাগীব হাসানের সভাপতিত্বে জেলা পরিষদের ডাকবাংলো মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণের উদ্বোধন করেন বোদা পৌরসভার সাবেক মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বোদা পাইলট গার্লস স্কুলের প্রধান শিক্ষক ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আলম শাবল, বোদা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুল আলম লিটন, উপজেলা যুবলীগের সাধারণ  সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইয়ুথ এক্সপ্রেসের পঞ্চগড় শাখার সমন্বয়ক সাবেক ছাত্রনেতা অমিও আলম অমিসহ সংগঠনের অন্যান্য কেন্দ্রীয় নেতাকর্মীরা।

এদিকে ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশের উদ্যেগে ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ - স্মার্ট বাংলাদেশ’ এ শিরোনামে স্থানীয় একটি স্কুল ও দু’কলেজে মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রায় শতাধিক বই ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।