ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে বনরক্ষীদের গুলিতে গাছ ‘চোর’ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
টাঙ্গাইলে বনরক্ষীদের গুলিতে গাছ ‘চোর’ আহত

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে দোখলা বিটের জয়নাগাছা এলাকায় রাতের আঁধারে বনের গাছ চুরি করে নিয়ে যাওয়ার সময় বনরক্ষীদের গুলিতে একজন আহত হয়েছেন। তাকে পুলিশি পাহারায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই ব্যক্তির নাম মো. দুলাল মিয়া (৫৫)। তিনি মধুপুর উপজেলার হরিণধরা গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। এসময় একই গ্রামের ফজল হকের ছেলে হারুন মিয়াকে (৪৫) আটক করা হয়েছে।

টাঙ্গাইল বিভাগীয় বন কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান জানান, রাতে একদল গাছ চোর দোখলা বিটের জয়নাগাছা এলাকায় বনের গাছ কেটে ঘোড়ার গাড়িতে উঠিয়ে নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বনরক্ষীরা সেখানে যান। এসময় গাছ চোররা তাদের ওপর হামলা চালালে আত্মরক্ষার্থে বনরক্ষীরাও গুলি ছোড়েন। এতে দুলাল মিয়া গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে গাছ চোরের সদস্য হারুন মিয়াকে আটক করে মধুপুর থানা হেফাজতে এবং মো. দুলাল মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।