ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাদীর বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্যে মামলার নির্দেশ আদালতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
বাদীর বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্যে মামলার নির্দেশ আদালতের

মেহেরপুর: হয়রানি ও ক্ষতিগ্রস্ত করার উদ্দেশে মিথ্যা মামলা দায়ের করায় বাদীর বিরুদ্ধে ২৪ ঘণ্টার মধ্যে মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন আদালত। আগামী ২৪ ঘণ্টার মধ্যে মামলাটি এফআইআর করার নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মেহেরপুরের গাংনী আমলি আদালতের সিনিয়র ম্যাজিস্ট্রেট এস এম শরিয়ত উল্লাহ্ গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বাঁশবাড়িয়া গ্রামের আয়ূব আলী বাদী হয়ে একই গ্রামের খলিলুর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে গত ২৭/০৩/২০২২ ইং তারিখে একটি মামলা দায়ের করেন। আসামিদের বিরুদ্ধে প্রতারণা, অর্থ আত্মসাৎ, জালিয়াতি ও প্রাণনাশের অভিযোগ আনা হয়। যার মামলা নম্বর সিআর ১৮২/২২ ইং।  

এর আগে ২০২০ সালের ৯ অক্টোবর ওই সব আসামির বিরুদ্ধে একই বর্ণনায় আরেকটি মামলা দায়ের করেছিলেন বাদী আয়ূব আলী। যার মামলা নম্বর সিআর ২৩০/২০। একই বর্ণনায় দায়ের করা একই ব্যক্তির উভয় মামলা আদালত তদন্তের নির্দেশ দেন। একই বর্ণনায় দায়ের করা একই ব্যক্তির এই দুটি মামলার তদন্তে কোনো সত্যতা নেই মর্মে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী অফিসার। মামলাটি মিথ্যা ও বিবাদীকে ক্ষতিগ্রস্ত করার উদ্দেশ্যে করা বলেও তদন্ত অফিসার তার প্রতিবেদনে উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।