ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ৩ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
নেত্রকোনায় ৩ চোরাকারবারি আটক

ময়মনসিংহ: নেত্রকোনার দূর্গাপুরে অভিযান চালিয়ে তিন চোরাকারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব‍্যাটালিয়ান (র‍্যাব)-১৪। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাত তিনটার দিকে দূর্গাপুর থানাধীন তেরীবাজার ঘাটসংলগ্ন একটি গোডাউন থেকে চিনি উদ্ধার করে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- দূর্গাপুর থানাধীন সাধুপাড়া গ্রামের রাখাল সরকারের ছেলে রাজু সরকার (৩৮), রাতরা গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে মনসুর আলী (৩৭) ও খালিশা পাড়া গ্রামের রইছ উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম (৩৭)।

এ বিষয়ে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে চোরাই পথে চিনিসহ বিভিন্ন ভারতীয় পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে ওই গোডাউনে রাখত। এরপর এগুলো সারাদেশের বিভিন্ন বাজারে বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে তিন চোরাকারবারির সম্পর্কে তথ্য পেয়ে একটি গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় ৫ হাজার ৩৮৪ কেজি ভারতীয় চিনি উদ্ধার করে তিনজনকেই আটক করা হয়।

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের সনাক্ত করে আইনের আওতায় আনতে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।