ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাতা কুড়ানো নিয়ে তিনজনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
পাতা কুড়ানো নিয়ে তিনজনকে কুপিয়ে জখম

ফেনী: ফেনীর সোনাগাজীতে পাতা কুড়ানো নিয়ে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করেছে নূরুল হক (৩২) নামে এক প্রতিবেশী।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া মোহাম্মদপুর গ্রামের সাতবাড়িতে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- ওই গ্রামের ফকির আহমদের ছেলে মো. আবদুল্লাহ মানিক (৫৫), তার স্ত্রী জাবেদা বেগম (৪০) ও ভাগ্নি প্রিয়া আক্তার (২৬)। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ, এলাকাবাসী ও আহতরা জানায়, আবদুল্লাহ মানিকের বোন শাহানা আক্তার ঝরে পড়া পাতা কুড়াতে গেলে একই বাড়ির আবু তাহেরের স্ত্রী ফিরোজা খাতুন তাকে বাধা দেয়। এতে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়।  

এসময় ফিরোজা খাতুনের ছেলে অটোরিকশা চালক নূরুল হক ঘর থেকে ধারালো রাম দা এনে আবদুল্লাহ মানিকের ঘরে ঢুকে তার পরিবারের সদস্যদের এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসএইচডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।