ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
রূপগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শিশু ধর্ষণের পর হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. নাজিম উদ্দীনকে (৪৬) ঢাকার ধামরাই থেকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার এ কে এম মুনিরুল আলম।

২০০৬ সালের ১৩ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বিরাব বাজার এলাকার ১০ বছরের শিশু টেইলার্সের দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয় এবং শিশুটিকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করা হয়। ওই ঘটনায় শিশুটির মা ছালেহা বেগম বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। পরবর্তীতে গত ২০২৩ সালের ২৫ জানুয়ারি আদালতে আসামি মো. নাজিম উদ্দিনের অভিযোগ প্রমাণিত হলে তাকে মৃত্যুদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রূপগঞ্জের বিরাব এলাকার শাহজাহানের ছেলে আসামি নাজিম উদ্দিনকে ঢাকা জেলার ধামরাই থানাধীন ডেমরান হাটিপাড়া এলাকা থেকে আটক করে র‍্যাব। আটক আসামিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হন্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।