ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
‘জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার আহ্বান’

কিশোরগঞ্জ: জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্য রাজনৈতিক নেতাদেরসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  

তিনি বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলার অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিরা ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান।

বার বার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, ব্যক্তি স্বার্থে নয়, হাওর এলাকার সার্বিক উন্নয়নে সারা জীবন কাজ করেছেন।  

বিদায়ী রাষ্ট্রপতি বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিদায়ী রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিকসহ আরো অনেকেই।  

সেখানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে বিদায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।  

১৫ ফেব্রুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিনের সফরে কিশোরগঞ্জে এসেছেন বিদায়ী রাষ্ট্রপতি আবদুল হামিদ। কিশোরগঞ্জের নিজ এলাকা হাওরের মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর শুরু করেছেন তিনি।  

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর ও মতবিনিময় সভা শেষে রাতে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

পরের দিন শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন। এরপর বিকেল পৌনে ৩টার দিকে মিঠামইনের নিজ বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন তিনি। বিকেল সোয়া ৩টার দিকে মিঠামইন উপজেলা হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে তিনি।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।