ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামপুরায় ট্রাকচাপায় গেল যুবকের প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
রামপুরায় ট্রাকচাপায় গেল যুবকের প্রাণ -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর রামপুরায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নওশা মিয়া (২৮) নামের এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে রামপুরা ফরাজী হাসপাতালেরর সামনে প্রধান সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ। রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান খান বলেন, বৃহস্পতিবার রাতে ওই যুবক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় রামপুরা ফরাজী হাসপাতালের সামনে আসলে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই মোটরসাইকেল চালক  নওশা মিয়া।

এসআই আরও জানান, ওই যুবকের কাছে থাকা মোবাইল ফোনের মাধ্যমে নাম ঠিকানা পাওয়া যায়। স্বজনদের কাছ থেকে জানা যায়, ওই যুবক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন, পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

মৃত  নওশা মিয়ার বাড়ি রংপুরের গঙ্গাচড়া উপজেলার সাতআলী গ্রামে। বাবার নাম মো. আলী হোসেন।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।