ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বইমেলায় চাঁদাবাজির ঘটনায় ঢাবি ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
বইমেলায় চাঁদাবাজির ঘটনায় ঢাবি ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

ঢাকা বিশ্ববিদ্যালয়, (ঢাবি): বইমেলায় চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার করেছে সংগঠন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি)  ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম ইমন ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সহ-সভাপতি রাজিব হোসাইন রবিনকে বহিষ্কার করা হলো।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে পুলিশ পরিচয়ে বইমেলার ৪ ক্রেতার কাছ থেকে চাঁদাবাজির সময় শাহবাগ থানা পুলিশ হাতেনাতে আটক করে ইমন ও রবিন। ইমন বাংলা বিভাগ এবং রবিন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮,২০২৩
এসকেবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।