ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার কুলখানিতে এসে প্রাণ গেল ছেলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
বাবার কুলখানিতে এসে প্রাণ গেল ছেলের ফাইল ফটো

রংপুর: রংপুরের কাউনিয়ায় কাভার্ডভ্যান চাপায় মিজানুর রহমান (৩৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার(১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে উপজেলার সাহাবাজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান লালমনিরহাটের আদিতমারী উপজেলার তালুক হরিদাশ গ্ৰামের গৌছ উদ্দিনের ছেলে। তিনি ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো বাংলাদেশের পলাশবাড়ী এলাকার সুপারভাইজার ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,  মিজানুর রহমান লালমনিরহাটের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলেযোগে কর্মস্থল পলাশবাড়ি যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের সাহাবাজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে মিজানুর রহমান গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আব্দুল মালেক বলেন, তিন সপ্তাহ আগে বাবা মারা গেছেন। বাবার কুলখানির আয়োজন করার জন্য ছোট ভাই মিজানুর বৃহস্পতিবার বাড়িতে আসে। শুক্রবার রাতে সব ভাই বসে আলোচনা হয়। আজ সকালে মিজানুর নিজ কর্মস্থলে যাচ্ছিল। কিন্তু রাস্তায় কাভার্ডভ্যানের চাপায় তার মৃত্যু হলো।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, দুর্ঘটনায় নিহতের ঘটনায় কাভার্ডভ্যানসহ চালক মজিবর রহমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।