ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে প্রধান শিক্ষককে পিটিয়ে জখম করলেন পৌর আ. লীগের সা. সম্পাদক ও তার সমর্থকরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
রূপগঞ্জে প্রধান শিক্ষককে পিটিয়ে জখম করলেন পৌর আ. লীগের সা. সম্পাদক ও তার সমর্থকরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওয়াজ মাহফিলে অতিথি হিসেবে পোস্টার ও দাওয়াতপত্রে নাম নিচে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করেছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার সমর্থকেরা।  

রোববার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এই হামলার ঘটনা ঘটে।

 

আহত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, তিনি স্থানীয় ছাত্তার জুট মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আগামী ২৩ ফেব্রুয়ারি হাটাবো এলাকাবাসীর উদ্যোগে কবরস্থানের উন্নয়নের জন্য তারা একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। সে অনুষ্ঠানের দাওয়াত কার্ডে অতিথি হিসেবে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির নাম পরে লিখায় ক্ষিপ্ত হয়ে তিনি ও তার সহযোগী বাছির, মতিউর রহমান, লোহা শাহিন, মঞ্জুর আলম, মতিন, খোকনসহ ১০/১২ জন হাতে লোহার রড, লাঠিসোঠা দিয়ে প্রকাশ্য তাকে পিটিয়ে জখম করে। পরে লোকজন তাকে উদ্ধার করে  রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।  

এ ঘটনায় শিক্ষকের ছোট ভাই আতাউল করিম বাদী হয়েছে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত গোলাম রসুল কলি ফোনে জানান, তার সমর্থক মতিনের সঙ্গে শিক্ষক আজাদের কথা কাটাকাটি হয়। এসময় একটু হাতাহাতির ঘটনা ঘটে। পরে তিনি ঘটনার মীমাংসা করে দেন।  

অপরদিকে, নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন জানান, শিক্ষককে মারধরের ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।