ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলশানে ভবনে আগুন, এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
গুলশানে ভবনে আগুন, এক ব্যক্তির মৃত্যু জ্বলছে আগুন, চলছে নেভানোর চেষ্টা, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর গুলশান থানাধীন শাহজাদপুর এলাকার একটি ভবনে আগুন লাগার ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন। তার নাম ঠিকানা কিছুই জানা যায়নি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে বনানী ক্লিনিকের একটি অ্যাম্বুলেন্সে করে ওই ব্যক্তির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যায়।

ওই ক্লিনিকের কাস্টমার কেয়ারের ইনচার্জ আশিষ বিশ্বাস জানান, আগুনের সংবাদ পেয়ে আমরা অ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থলে যাই। পরে ফায়ার সার্ভিসের লোকজন ব্যাগে ভরে এক ব্যক্তির মরদেহ আমাদের মাধ্যমে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলশানের অগ্নিকাণ্ডে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মৃতদেহ একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে আনা হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর। তবে তার শরীরে কোনো দগ্ধ হওয়ার চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, ভবন থেকে লাফিয়ে পড়ে তিনি মারা গেছেন।  

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, রাজধানী গুলশানে ভবনে লাগা আগুন এখনো নিয়ন্ত্রণ আসেনি। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট আগুন নেভানোর ও আটকে পড়া লোকজনকে উদ্ধারের চেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এজেডএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।