ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে খুনের ঘটনায় ২১ জনের নামে মামলা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
গৌরীপুরে খুনের ঘটনায় ২১ জনের নামে মামলা, আটক ৩

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুতের খুটি স্থাপন নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় সাজ্জাদুল হক (৫৫) নামে এক ব্যক্তি খুনের ঘটনায় মামলা করা হয়েছে। এ মামলায় ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারদের ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠিয়েছে গৌরীপুর থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- সিরাজুল ইসলাম, মো. রুমান ও আবু কাউসার।

এর আগে নিহতের ছেলে আতাউর রহমান বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনকে অভিযুক্ত করে এ হত্যা মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মনিরুজ্জামান মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামে পিডিবির বৈদ্যুতিক খুটি স্থাপন নিয়ে সাজ্জাদুল হকের সঙ্গে শিমুলদের বিরোধ চলছিল। রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সংশ্লিষ্ট ঠিকাদার শ্রমিক নিয়ে ওই বিদ্যুতের খুটি স্থাপনের কাজ শুরু করলে শিমুলসহ অন্যান্যরা তাতে বাঁধা দেন। এ সময় তাদের মধ্যে স্বশস্ত্র হামলা হলে সাজ্জাদুল হকের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের উত্তেজিত স্বজন ও স্থানীয়রা প্রতিপক্ষের ৩৫ ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।