ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় উজ্জল হোসেন (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুড়মারি চৌরাস্তা এলাকায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জল রাজশাহী জেলার চারঘাট উপজেলার বর্কতুর নন্দনগাছি গ্রামের জামাল উদ্দীনের ছেলে। তিনি তেঁতুলিয়া সদরে ভাড়া বাড়িতে থেকে রেনেটা নামে একটি ওষুধ কোম্পানিতে রিপ্রেজেন্টিভ পদে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওষুধ কোম্পানির মিটিংয়ে যোগ দিতে তিনি মোটরসাইকেল করে তেঁতুলিয়া থেকে দিনাজপুরে যাচ্ছিলেন। এ সময় দেবনগড় ইউনিয়নের মাগুড়মারি চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাকে থাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে দ্রুত ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উজ্জলকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিডার মো. আব্দুল্লাহ ও তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।