ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
রাজধানীতে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর পৃথক এলাকা থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহগুলোর মধ্যে একটি পরিচয় জানা গেছে।

তার নাম হাসান শাহিন (৪৮)। অন্যটির পরিচয় শনাক্তে চেষ্টা চলছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) পুলিশ এসব তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে ফকিরাপুল কালভার্ট রোডে হোটেল রহমানিয়া থেকে হাসানের মরদেহটি উদ্ধার করা হয়। মধ্য রাতে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন উল্লেখ করেন, হাসান শাহিন শেয়ার মার্কেট ব্যবসায়ী। গুলশান-১ এর ৬ নম্বর সড়কে তার বাসা। তিনি ঋণগ্রস্ত ছিলেন। এ কারণে চিন্তা ও হতাশাগ্রস্ত ছিলেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে হোটেলটির ২০ তলার ছাদ থেকে লাফ দেন হাসান। পরে ১২ তলার বেলকনিতে তিনি আটকে পড়েন। খবর পেয়ে সেখান থেকে হাসানের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

অন্যদিকে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমান জানান, ডেমরার বামৈল বালুর মাঠ সংলগ্ন একটি সড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মাথা থেতলানো ও রক্তাক্ত নিথর দেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সেখানে থেকে ওই ব্যক্তির মরদের উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৪০ বছর।

তিনি জানান, কীভাবে অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।