ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টেস্টার দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
টেস্টার দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ

রংপুর: রংপুরের পীরগাছায় প্রতিপক্ষের জমির মাটি সংগ্রহ করাকে কেন্দ্র করে রবিউল ইসলাম (৪৫) নামে ব্যক্তিকে টেস্টার দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের শেখ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নব নির্মিত শেখ পাড়া ব্রিজ সংলগ্ন স্থানে রবিউল ইসলামের বাড়ি। ব্রিজের মাটি খননের কারণে তার ঘরের মাটি নিচে ধসে যায়। বিষয়টি ব্রিজ নির্মাণ কাজের সঙ্গে জড়িত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করেন রবিউল।

এ ঘটনায় তারা ব্রিজের অপর প্রান্তে জমা রাখা মাটি দিয়ে ঘর নির্মাণের জন্য রবিউলকে বলেন। তাদের দেওয়া অনুমতি নিয়ে মঙ্গলবার সকালে মাটি সংগ্রহ করতে যান রবিউল। কিন্তু ব্রিজের অপর প্রান্ত প্রতিপক্ষ সুলেমান মিয়ার ছেলে শফিকুল মিয়ার জমি হওয়ায় তারা বাধা দেন। এ সময় উভয়পক্ষের মধ্যে বাগ-বিতণ্ডার একপর্যায় শফিকুলের হাতে থাকা টেস্টার দিয়ে রবিউলের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। এতে রবিউল গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

পীরগাছা থানার পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা সেলিমুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত শফিকুলকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।