ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

উচ্ছেদ অভিযানে এসে রিকশার লেন পরিদর্শন মেয়র আতিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
উচ্ছেদ অভিযানে এসে রিকশার লেন পরিদর্শন মেয়র আতিকের

ঢাকা: তেজগাঁও আনিসুল হক (ট্রাক স্ট্যান্ডে) সড়কে সাধারণ মানুষের চলাচলের জন্য রাস্তার দক্ষিণ পাশে তৈরি করা হচ্ছে আলাদা রিকশার লেন।   অবৈধ উচ্ছেদ অভিযানে এসে সেই লেন পরিদর্শন করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর তেজগাঁওয়ের ডিএনসিসি অঞ্চল-৩ এর আওতাধীন ওই এলাকা পরিদর্শন করেন তিনি।  

এর আগে, তেজগাঁও আনিসুল হক সড়কের ট্রাকস্ট্যান্ডে অবৈধ উচ্ছেদ অভিযান চালানোর আগেই রাস্তা ফাঁকা করে দখলকারী ট্রাক, কাভার্ডভ্যান। সকাল থেকে ওই এলাকায় অবৈধভাবে দখল করে রাখা মেয়র আনিসুল হক সড়কে উচ্ছেদ অভিযান চালানোর কথা ছিলো ডিএনসিসির। বেলা সোয়া ১১ টায় তেজগাঁওয়ে ডিএনসিসির অঞ্চল-৩ এর আওতাধীন এলাকায় মেয়র মো. আতিকুল ইসলামের উপস্থিত হওয়ার আগেই রাস্তা ফাঁকা করে চলে যায় রাস্তা দখল করে থাকা সব ট্রাক, কাভার্ডভ্যান। পরে মেয়র এসে পুরো এলাকা পরিদর্শন করেছেন।

সেখানে ট্রাক মালিকদের উদ্দেশ্যে মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, আমরা এসেছি বলে এখানে অনেক জায়গায় ট্রাক নেই। সত্যি কথা বলতে গেলে এখানে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে। আমি আসছি শুনলে তারা চলে (ট্রাক নিয়ে) যাচ্ছে। পুলিশ আসছে শুনলে তারা চলে যাচ্ছে। এরপরে আবার তারা আসছে ট্রাক নিয়ে।

এসময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।