ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়কে ঝরল প্রাণ, যাওয়া হলো না কর্মস্থলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
সড়কে ঝরল প্রাণ, যাওয়া হলো না কর্মস্থলে ফাইল ফটো

নারায়ণগঞ্জ: সড়কে ঝরল প্রাণ, যাওয়া হলো না কর্মস্থলে। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে।

বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন আবুল হাসনাত (৫৫) নামে এক খাবার হোটেল ব্যবসায়ী।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে মহাসড়ক অতিক্রমের সময় এ দুর্ঘটনা ঘটে।

বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। নিহত আবুল হাসনাত সোনারগাঁও উপজেলার সোনাখালি গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে।

নিহতের ফুফাতো ভাই আয়নাল হক জানান, আবুল হাসনাত সোনাখালিতে খাবার হোটেলের ব্যবসা করতেন। তার হোটেল থেকে কিছুটা দূরেই তার বাড়ি। বুধবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে হোটেল যাওয়ার উদ্দেশে সোনাখালিতে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে বুধবার সকাল সোয়া ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সোনারগাঁ থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ