ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেসিআই ঢাকা ওয়েস্টের রজত জয়ন্তী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
জেসিআই ঢাকা ওয়েস্টের রজত জয়ন্তী উদযাপন

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্ট ২৫ বছর পূর্তি করলো। রজত জয়ন্তী উদযাপন উপলক্ষে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠনটির আঞ্চলিক শাখা বর্ণাঢ্য আয়োজনে সাজে।

 

সম্প্রতি রাজধানীর বারিধারার একটি হোটেলে সাবেক সভাপতিদের সংবর্ধনা দেয় জেসিআই ঢাকা ওয়েস্ট। একই সঙ্গে ২০২৩ সালের সভাপতির কাছে চেইন হস্তান্তর করা হয়।  

২০২৩ সালের নির্বাচিত লোকাল প্রেসিডেন্ট মোহাম্মাদ মাহমুদুর রহমানের কাছে চেইন হস্তান্তর করেন ২০২২ সালের লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল। একইসঙ্গে জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২৩ সালের প্রথম জেনারেল মেম্বার মিটিং এবং কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেসিআই বাংলাদেশের ২০২৩ সালের প্রেসিডেন্ট জিয়াউল হক ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন জেসিআই তাইওয়ানে ভাইস প্রেসিডেন্ট জেনিফার চাং।  

অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের বর্তমান প্রেসিডেন্ট ও জেসিআই ঢাকা ওয়েস্টের সাবেক প্রেসিডেন্ট জিয়াউল হক ভূঁইয়া বলেন, 'জেসিআই ঢাকা ওয়েস্ট সবসময় অন্যদের চেয়ে এগিয়ে থাকে। নতুন নতুন ধারনা বাস্তবায়ন করে থাকে। এটি আমার হোম চ্যাপ্টার। আমার বিশ্বাস জেসিআই ঢাকা ওয়েস্ট সামনের দিনে আরো এগিয়ে যাবে।   

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআইর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে। বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখের বেশি।

বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের প্রায় ৩০টির বেশি আঞ্চলিক শাখা কাজ করছে। এরমধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট সবচেয়ে বড় এবং পুরোনো।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ