ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তরুণের লাশ মিলল দোকানের মেঝের নিচে!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
তরুণের লাশ মিলল দোকানের মেঝের নিচে!

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় একটি মুদি দোকানের মেঝেতে বালুচাপা অবস্থায় কাজল মিয়া (১৭) নামে এক তরুণের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে পাংশা উপজেলার যশাই ইউপির খলিলের মোড়ে মো. মাসুদ মিয়ার মুদি দোকানের মেঝের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কাজল ওই ইউপির চার নম্বর ওয়ার্ডের খলিল মোড় গ্রামের কৃষক মনিরুল মিয়ার ছেলে।

নিহতের বাবা মনিরুল জানান, ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় একই ইউনিয়নের রাজ্জাক মোল্লার ছেলে নাহিদ তার ছেলে কাজলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে কাজল আর বাড়িতে ফিরে আসেনি। পরদিন সকালে নাহিদের সঙ্গে দেখা হলে কাজলের কথা জিজ্ঞেস করলে নাহিদ বলে রাত ১১টায় কাজল বাড়িতে ফিরে গেছে। পরে কাজলের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এদিকে ২১ ফেব্রুয়ারির দিন স্থানীয় মাসুদের মুদি দোকান ঘরের নিচে একটি কোদাল-মাটিসহ কিছু আসবাবপত্র এবং কাজলের জামা-কাপড় পাওয়া যায়। তখনই আমাদের সন্দেহ হয় কাজলের কিছু হয়েছে। আজ সকালে আমি পাংশা থানায় অভিযোগ করতে যাই তখন একজন ফোন করে বলে যে মাসুদের দোকান ঘরের মেঝের নিচ থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াচ্ছে। পরে স্থানীয় মেম্বারসহ কয়েকজন মিলে দোকান ঘরের ফ্লোর ভেঙে দেখেন কাজলের মরদেহ মাটির নিচে চাপা পড়ে আছে। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছেলেটি আটকা পড়েছিলেন। পরে হয়তো তিনি দোকান ঘরের নিচ থেকে বালু সরিয়ে ওপরে ওঠার চেষ্টা করেছিলেন এবং সেখানেই তার মৃত্যু হয়। আমরা দোকানের ফ্লোর ভেঙে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।