ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতকড়া দিতে এসে গ্রেফতার: ২ পুলিশ অফিসার ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
হাতকড়া দিতে এসে গ্রেফতার: ২ পুলিশ অফিসার ক্লোজড

রংপুর: রংপুরের মিঠাপুকুরে হাতকড়াসহ মাদক বিক্রেতা পালিয়ে যাওয়া ও হাতকড়া ফেরত দিতে এসে ছোট ভাইকে গ্রেফতারের ঘটনায় দুই পুলিশ অফিসারকে ক্লোজড করা হয়েছে।  

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজির হোসেন।

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) মিঠাপুকুরে বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের হাতকড়াসহ সুভাষ চন্দ্র দাস নামে একজন মাদকবিক্রেতা পালিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ক্লোজড করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন বিকেলে মির্জাপুর ইউনিয়নের তুলসীডাঙ্গা বিল এলাকায় অভিযান পরিচালনা করেন বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ইউনুস আলী, সহকারী উপ-পরিদর্শক রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় তারা ২শ ৫০ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ি সুভাষ চন্দ্র দাসকে (৪৫) গ্রেফতার করে। তার দেওয়া তথ্যের উপর ভিত্তি করে সুভাষকে নিয়ে ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার দুলু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় সুযোগ বুঝে গ্রেফতারকৃত সুভাষ চন্দ্র দাস হাতকড়াসহ পালিয়ে যায়। বিভিন্নস্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে হাতকড়া ফেরত দেওয়ার জন্য সুভাষ চন্দ্র দাসের ছোটভাই সুশিল চন্দ্র দাস আসলে তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া সুভাষ চন্দ্র দাসকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজির হোসেন।  

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।