ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালাইয়ে বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
কালাইয়ে বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার ঠুসিগাড়ী এলাকায় বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষে মাহফুজ হোসেন (৪৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরিফুল ইসলাম (২৫) নামে মোটরসাইকেলের অপর এক আরোহী ও বাইসাইকেল আরোহী।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আরোহী কালাই উপজেলার পুনট ইউনিয়নের মাধাই গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। তিনি বিদেশে মানুষ পাঠানোর পেশায় জড়িত ছিলেন।

স্থানীয়রা জানায়, রাতে পূর্ব পরিচিত ভাগ্নে আরিফুলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাজার করার উদ্দেশ্যে পুনট থেকে কালাই পৌর শহরে যাচ্ছিলেন মাহফুজ। পথে ঠুসিগাড়ী এলাকায় বাইসাইকেল আরোহী রাস্তা পার হওয়ার সময় এ সংঘর্ষ হয়। এতে আহত হন তিনজনই। এ সময় স্থানীয়রা মাহফুজ ও আরিফুলকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুজয় সাহা মাহফুজ হোসেনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে স্থানীয়রা আহত বাইসাইকেল আরোহীকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নজরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত ব্যক্তি আরিফুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।