ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত এক

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
কাশিয়ানীতে পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত এক দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় সেলিম উল্লাহ বাদশা (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মাইক্রোবাসের আরও ৯ যাত্রী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ধূসর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত বাদশা কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালামাছড়া গ্রামের নুরুল আমিনের ছেলে।

গুরুতর আহতরা হলেন- নূর কাদের (৪০), তাসমিন আক্তার (২৫), নিজাম আহমেদ (২৫), ওলী আহমেদ (৪৫), সেনোয়ারা (৭০), জোসনা (৩০), শাহানা (৩৫), সালাউদ্দিন করিম (৪), নাসির উদ্দিন (৩৭) ও আব্দুল্লাহ (৪)।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম জানিয়েছেন, ঢাকা থেকে খুলনাগামী পর্যটকবাহী একটি মাইক্রোবাস ধূসর ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ভেতরে থাকা ১৬ যাত্রীর মধ্যে সেলিম উল্লাহ বাদশা ঘটনাস্থলে মারা যান, গুরুতর আহত হন ৯ যাত্রী। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই একই এলাকার বাসিন্দা।

তিনি আরও জানিয়েছেন, হতাহতরা নিজ এলাকা থেকে মাইক্রোবাসে করে সিলেট ভ্রমণ শেষ করে ঢাকা হয়ে বাগেরহাটের সুন্দরবন ভ্রমণে যাচ্ছিলেন। দুর্ঘটনায়কবলিত মাইক্রোবাসটি পুলিশ আটক করেছে। এ সময় কিছু সময়ের জন্য মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে স্বাভাবিক হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।