ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢামেকে শিশুকে ফেলে চলে গেলেন নারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
ঢামেকে শিশুকে ফেলে চলে গেলেন নারী

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসারের রুমের সামনে থেকে সাড়ে তিন বছরের এক শিশুকে উদ্ধার করেছে সেখানে কর্মরতরা। ধারণা করা হচ্ছে শিশুটি প্রতিবন্ধী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এক নারী শিশুটিকে ইমারজেন্সি মেডিকেল অফিসারের রুমের সামনে চেয়ারে বসিয়ে রেখে পালিয়ে যায়।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার রিয়াজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একজন নারী শিশুটিকে নিয়ে কুমিল্লা থেকে হাসপাতালে আসেন। পরে জরুরি বিভাগ থেকে একটি টিকেট কিনে ইমারজেন্সি মেডিকেল অফিসারের কক্ষের সামনে চেয়ারে বসিয়ে রেখে চলে গেছেন।

তিনি আরও জানান, ওই নারী প্রথমে বলেছিল শিশুটি তার সন্তান। চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে এসেছেন। এরপর আর ওই নারীকে আর পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে বাচ্চাটিকে রেখে তিনি চলে গেছেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এদিকে হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত রাত ৯টার দিকেও শিশুটির পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশক্রমে তাকে শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তবে শিশুটিকে দেখে কিছুটা শারীরিক ও বাক প্রতিবন্ধী মনে হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি, ২৬, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।