ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর, প্রতিবাদে দোকানপাট বন্ধ

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর, প্রতিবাদে দোকানপাট বন্ধ

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর সিকে ঘোষ রোড এলাকায় বাদল আহম্মেদ (৪৫) নামে এক দোকান কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।  

এ ঘটনার প্রতিবাদে নগরীর রামবাবু রোড ও সিকে ঘোষ রোড এলাকার বিক্ষুব্ধ দোকান মালিক সমিতি ও কর্মচারী ইউনিয়ন সব দোকানপাট বন্ধ করে দিয়েছে।

এতে ব্যাপক দুর্ভোগ সৃষ্টি হয়েছে স্থানীয় বাসিন্দা ও ক্রেতা সাধারণের।  

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত ওই এলাকার সব দোকানপাট বন্ধ রয়েছে। এ সময় তারা বিক্ষোভ মিছিলের চেষ্টা করলে পুলিশ তাদের শান্ত করে।  

এর আগে গতকাল রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নগরীর সিকে ঘোষ রোড এলাকার দয়াল রেডিও সার্ভিসে এ মারধরের ঘটনা ঘটে।  

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম নাহিদ হাসান রাকিব। তিনি সাউথ ইষ্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।  

তবে অল্প সময়ের মধ্যে বন্ধ সব দোকানপাট খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. কামাল আকন্দ।  

খবরের সত্যতা নিশ্চিত করে ওসি শাহ কামাল জানান, এক দোকান কর্মচারীকে ছাত্রলীগ নেতা মারধর করার প্রতিবাদে দোকান মালিক ও কর্মচারীরা নগরীর রামবাবু রোড ও সিকে ঘোষ রোড এলাকার দোকানপাট বন্ধ রেখে ছিল। এ ঘটনায় দুপুরে থানায় অভিযোগ দায়ের হয়েছে। অল্প সময়ের মধ্যে দোকানপাট খুলে দেওয়া হবে বলে জানিয়েছে তারা।    

ভুক্তভোগী বাদল আহম্মেদ নগরীর রামবাবু রোড ও সিকে ঘোষ রোড এলাকার দোকান কর্মচারী ইউনিয়ন শাখার সভাপতি।  

তিনি জানান, ছাত্রলীগ নেতা রাকিব একটি সাউন্ডবক্স কিনতে এসেছিলেন। এ সময় সাইন্ড বক্সের দাম নিয়ে কথা বললে তিনি উত্তেজিত হয়ে আমাকে মারধর করেন। তার সঙ্গে থাকা আরও কয়েকজন এই হামলা ও মারধরে যোগ দেন।  

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও দোকান মালিক সমিতির বক্তব্য জানা যায়নি।

তবে স্থানীয় ব্যবসায়ী ও কর্মচারীরা বলেন, এ ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাসহ সংশ্লিষ্টদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করা হলে আমরা ধর্মঘটসহ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব।      

এদিকে অভিযোগ বিষয়ে জানতে একাধিকবার চেষ্টা করেও ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাকিবের বক্তব্য জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।