ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

অবৈধভাবে মাটি কাটায় সাবেক ইউপি চেয়ারম্যানকে জরিমানা

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
অবৈধভাবে মাটি কাটায় সাবেক ইউপি চেয়ারম্যানকে জরিমানা

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় কৃষিজমি থেকে মাটি কাটার অভিযোগে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মির্জা জলিলুর রহমান দুলালকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম তানজির।

নির্বাহী কর্মকর্তা বাংলানিউজকে বলেন, উপজেলার ৮ নম্বর হাটিলা পূর্ব ইউনিয়নের সাবেক এই চেয়ারম্যান তার বাড়ির সামনে অবৈধভাবে কৃষি জমি খনন ও পূর্ব হাটিলা গ্রামের পাটোয়ারী বাড়ীর সামনে সরকারি হালট দখল করে বাড়ি নির্মাণ করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে রোববার (২৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে অভিযান পরিচালনা করে অবৈধভাবে মাটি কাটার অপরাধে এক লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এ সময় মাটি কাটার তিনটা ভেকু জব্দ করা হয়। মালিক না পাওয়া চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের নির্দেশে সেগুলো নিলামে তোলা হবে। ওই টাকা সরকারি কোষাগারে জমা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।