ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপি নির্বাচনে না এলে কাঁদব, তা তো হবে না: মতিয়া চৌধুরী         

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
বিএনপি নির্বাচনে না এলে কাঁদব, তা তো হবে না: মতিয়া চৌধুরী
        

গোপালগঞ্জ: সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি নির্বাচনে এলে খুশি হবো আর না এলে বসে কাঁদব, তা তো হবে না।

তিনি বলেন, আমাদের শাসনতন্ত্রের কোথাও লেখা নেই যে অমুক পার্টি ইলেকশন না করলে সেই ইলেকশন গ্রহণযোগ্য হবে না।

সেখানে বলা আছে, অংশগ্রহণমূলক নির্বাচনের কথা। সেখানে বিভিন্ন পার্টি আসবে এবং তারা অংশ নেবে বলে আমরা বিশ্বাস করি। এ সংসদ এমন কোনো কাজ করে নাই বা গণবিরোধী কোনো কাজ করে নাই, যার জন্য একেবারে সংসদীয় ব্যবস্থা বাতিল করতে হবে। এ ধরনের সিদ্ধান্ত জনগণও নেয়নি, সংবিধানেও নাই।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় বিএনপি নির্বাচনে না এলে সেই নির্বাচন গ্রহণযোগ্য হবে কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

কৃষি উপকরণের মূল্য বৃদ্ধি প্রসঙ্গে মতিয়া চৌধুরী বলেন, আমরা কৃষিতে ভর্তুকি দিচ্ছি। পৃথিবীর অন্য কোনো দেশ কৃষিতে এতো ভর্তুকি দেয় না।  

অন্যান্য দেশের সঙ্গে যাচাই করে একটু তুলনামূলক চিত্র তুলে ধরার পরামর্শ দিয়ে তিনি বলেন, তাহলে জনগণ জানতে পারবে আমরা ভর্তুকি বেশি দিচ্ছি না কম দিচ্ছি।  

এর আগে, বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর মতিয়া চৌধুরী বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুনসহ অনেকে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।