ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মন্ত্রীর পরিদর্শনের আগে টিকিট ছাড়া যাত্রীদের সরালেন টিটিই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
মন্ত্রীর পরিদর্শনের আগে টিকিট ছাড়া যাত্রীদের সরালেন টিটিই পরিদর্শনে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

ঢাকা: কমলাপুর রেলস্টেশনে রংপুর এক্সপ্রেস ট্রেন পরিদর্শন করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। তিনি অনলাইন টিকিটিংয়ে যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতা সম্পর্কে ধারণা নিতে পরিদর্শনে গিয়েছেন।

বুধবার (১ মার্চ) সকালে পরিদর্শনে যান তিনি।

রেলমন্ত্রী ট্রেনের ‘খ’ বগিতে প্রবেশের আগেই কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার ও  দু’জন ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক-টিটিই বিনা টিকিটের যাত্রীদের অন্য বগিতে পাঠিয়ে দেন।

বিষয়টি নিয়ে রেলমন্ত্রী বলেন, এটা তো বাস্তবায়নের বিষয়, কতটুকু ইমপ্লিমেন্ট করতে পারবো সেটাই বিষয়। আমরা শুরু করলাম মাত্র।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কমলাপুর থেকে অনেক যাত্রী বিমানবন্দর স্টেশনে যায়। তারা কিভাবে ওঠে এটা বোঝা যায় না। স্ট্যান্ডিংয়ের জন্যে আলাদা বগি না থাকলে এটা বন্ধ করা সম্ভব নয়।

এর আগে, সকাল ৯ টার সময় রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন টিকিট বিক্রি, পরিদর্শন ও ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষকদের ( টিটিই) কাছে পজ মেশিন হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এনবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।