ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে ইয়াবাসহ কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
সাভারে ইয়াবাসহ কারবারি গ্রেফতার গ্রেফতার মো. শফিকুল ইসলাম

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়া থেকে এক হাজার ইয়াবাসহ মো. শফিকুল ইসলাম (৪৫) এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (উত্তর)।

বুধবার (১ মার্চ) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ।

এরআগে, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. শফিকুল ইসলাম রংপুর জেলার পীরগাছা থানার শ্রীকান্ত মধুরাম গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে তিনি আশুলিয়ার নরসিংহপুর বাংলাবাজার স্থানীয় মোন্তা মেম্বারের বাড়ির ভাড়া বাসায় থাকতেন।

ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালায় ডিবির একটি দল। এ সময় সেখান থেকে শফিকুলকে ১ হাজার ইয়াবাসহ আটক করা হয়। আটকের পর আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। ওই মামলায় শফিকুল ইসলামকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।