ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবি

কুমিল্লা: বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেল ও নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেনসহ অন্যান্য নেতাদের ওপর মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বুধবার (০১ মার্চ) দাউদকান্দি পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা সদরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার। সেখানে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আমিন নাঈম সরকার, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক সরকার, সালাহউদ্দিন কাউন্সিলর ও বাবুল মোল্লা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব হোসেন হিরণ, সাংগঠনিক সম্পাদক কাওছার আলম সরকার ও খন্দকার বিল্লাল হোসেন সুমন কাউন্সিলর, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভূঁইয়া, পৌর যুবদলের আহ্বায়ক শরীফ চৌধুরীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) কুমিল্লা উত্তর জেলা বিএনপির পদযাত্রায় পুলিশের লাঠিচার্জে কমপক্ষে ৩৫ জন নেতাকর্মী আহত হন। পরদিন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেল ও ড. মোশারফের ছেলে নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেনসহ বিএনপির ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে চান্দিনা থানায় একটি মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।