ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

চৌদ্দগ্রামে ট্রাকচাপায় কাপড় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
চৌদ্দগ্রামে ট্রাকচাপায় কাপড় ব্যবসায়ী নিহত মো. শাহজালাল

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ট্রাকের চাপায় মো. শাহজালাল (২৬) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন।  

শনিবার (০৪ মার্চ) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার সংলগ্ন বালিকা বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শাহজালাল উপজেলার শুভপুর ইউনিয়নের খামার পদুয়া গ্রামের আবুল হাশেমের ছেলে। তিনি উপজেলার মুন্সীরহাট বাজারের শাহজালাল গার্মেন্টসের মালিক।  

স্থানীয় মুন্সীরহাট বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি আবুল বাশার বুলু জানান, শাহজালাল এবং অপর এক ব্যবসায়ী ঢাকা থেকে মালামাল আনার জন্য শনিবার ভোরে সিএনজিচালিত অটোরিকশায় করে স্টার লাইন কাউন্টারের উদ্দেশে রওনা দেন। এসময় অটোরিকশাটি নতুন সড়ক হয়ে স্টার লাইন কাউন্টারের দিকে আসার সময় চট্টগ্রামগামী একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন চালকসহ যাত্রীরা। এ অবস্থায় শাহজালালকে উদ্ধার করে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। অপর ব্যবসায়ী এবং অটোরিকশাচালক গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।
 
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) গিয়াসউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর মহাসড়কে যানজট লেগে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।