ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

শিবচরে ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
শিবচরে ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু দুর্ঘটনা কবলিত ট্রলিটি

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলির ধাক্কায় শরীফ হোসেন (২৫) নামে নসিমনের এক আরোহীর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার (৫ মার্চ) সকালের দিকে উপজেলার চরশ্যামাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত শরীফ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ফজলুল হকের ছেলে। আহতদের নামপরিচয় জানা যায়নি। তবে আহতদের ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, সকালে শরীফ ও অন্যান্য শ্রমিকেরা নসিমনে করে শিবচর থেকে চরশ্যামাইলের দিকে রওনা হন। পথে ইটবোঝাই একটি ট্রলির সঙ্গে তাদের নসিমনটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শরীফের মৃত্যু হয় এবং আহত হন পাঁচ শ্রমিক। আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে ফরিদপুর ও দু’জনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত নসিমন এবং ট্রলিটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে কোনো চালককে আটক করা যায়নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।