ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাউন্সিলর স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনা স্ত্রীর রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
কাউন্সিলর স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনা স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ: বছরখানেক আগে স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝু।  

রোববার (৫ মার্চ) দুপুরে শহরের চাষাঢ়া রেললাইনে মিলল সেই নিঝুর রক্তাক্ত মরদেহ।

মৃত্যুর কারণ না জানা গেলেও ট্রেনে কাটা পড়ে বা ধাক্কায় তিনি মারা যাননি এটা নিশ্চিত করা যাচ্ছে।  

কারণ ওই রেললাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

যদিও পরিবারের দাবি, ছাদে হাঁটতে গিয়ে সেখান থেকে হয়তো মাথা ঘুরে পড়ে গিয়ে অথবা কোনোভাবে কিছু একটা হয়ে তিনি মারা গেছেন।

তবে  নিঝুর মৃত্যুকে রহস্যজনক বলছে এলাকাবাসী। বিষয়টি আত্মহত্যা ধারণা করা হলেও এজন্য নিঝুর স্বামী কাউন্সিলর শাহজালাল বাদলকে দায়ী করছেন অনেকে।

স্থানীয়রা বলছেন, কাউন্সিলর বাদলের একাধিক স্ত্রী রয়েছে। নিঝু তার স্বামীর দ্বিতীয় বিয়ের পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এর মাঝে তিনি একবার স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলনও করেন। সেই মানসিক বিপর্যস্ততার কারণেই আত্মহত্যা করতে পারেন।

তবে নিহতের মা ডালিয়া হায়দার বলছেন ভিন্ন কথা।

তিনি বলেন, সকালেও আমার সঙ্গে সে বেশ কিছুক্ষণ কথা বলল। বললাম শসা খাও পেপে খাও, বলে এগুলো খেলে মোটা হয়ে যাবে। আমরা একসাথেই ছিলাম। পরে আমি নিচে গেলাম, ও বলল ছাদে একটু হাঁটতে যাবে। এর কিছুক্ষণ পর ছাদের কিনারে যাওয়ার পরেই সে হয়ত পড়ে যায়। গতকালও ও আমাকে বলেছিল আম্মু আমি ছাদ থেকে পড়ে যেতে নিয়েছিলাম। পারিবারিকভাবে কোনো ঝগড়া বা কোনোকিছু হয়নি। ওর হাই প্রেশার হাই ডায়বেটিস, এখন কি হয়েছে বলতে পারছি না।  

এ ব্যাপারে কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, আমি আমার অফিসে কাজ করছিলাম। তখনই আমার শাশুড়ির ফোন আসে। উনি বলেন তুমি তাড়াতাড়ি আসো, নিঝু ছাদ থেকে পড়ে গেছে। ওর সঙ্গে আমার কোনো কলহ ছিল না। এই চার পাঁচদিন আগেও নিঝু আমার সঙ্গেই ছিল। আমার ছেলে এখানে ক্যামব্রিয়ান স্কুলে পড়ে তাই নিঝু এখানেই বেশি থাকত।

নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরহাদ জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।
 
জানা গেছে, এর আগে গত বছর ৮ ফেব্রুয়ারি নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে নানা বিষয়ে অভিযোগ করেন নিঝু। ১০ বছর ধরে স্বামী বাদলের সঙ্গে তার ভালো সম্পর্ক নেই বলে জানান সে সময়।

বাংলাদেশ সময়:১৫০৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।