ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নিহত এক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নিহত এক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি গোলাপবাগে যাত্রীবাহী বাস ধাক্কায় মিরাজ হোসেন (১৫) নামে এক কিশোর মারা গেছে। এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।

রোববার (৫ মার্চ) সকাল সারে ১০টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় ওই কিশোরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. তানভীর হোসেন জানান, সকালে গোলাপবাগ ফ্লাইওভারের মুখে রাস্তা পার হচ্ছিল ওই কিশোর। এ সময় তিশাপ্লাস নামের একটি যাত্রীবাহী বাস ধাক্কায় গুরুতর আহত হয়। পরে কিশোরকে উদ্ধার করে স্থানীয় মনোয়ারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়। বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত মিরাজের খালু মো. ইউনুস আলী খান জানান, মিরাজের বাড়ি গাজিপুর কালিগঞ্জে। তার বাবার নাম আকরাম হোসেন। সায়বাদ কেরানিগলি আমার বাসায় থাকতো। এবং সায়দাবাদ জনপদ মোড়ে একটি গাড়ির গ্যারেজে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে মিরাজ ছোট।

তিনি আরও জানান, মিরাজের বাবা ঢাকায় লাব্বায়িক বাস চালায়। তার বাবা গাড়ি নিয়ে গোলাপবাগ এলাকায় আসে। তখন খবর পেয়ে মিরাজ বাবার সঙ্গে দেখে করতে যাচ্ছিল।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।