ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু ছবি: প্রতীকী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আনোয়ারা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।  

রোববার (৫ মার্চ) দিনগত রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

আনোয়ারা চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ার আনোয়ারুল হক মালিকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মেহেরপুর জেলার দরবেশপুর গ্রামের মেয়ের বাড়ি থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে আলমডাঙ্গা উপজেলার গোকুলখালি বাজারের কাছে পৌঁছালে একটি ছাগলের সঙ্গে ধাক্কা লেগে মোটসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম জানান, আনোয়ারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাথায় আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।