ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রপের সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রপের সংঘর্ষ, আহত ১০

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।  

সংঘর্ষ চলাকালে স্টার লাইন সার্ভিস, যমুনা পরিবহন ও আনন্দ পরিবহনের বেশ কয়েকটি বাস ভাঙচুর করে দুই পক্ষের লোকজন।

ঘটনার পর থেকে গাড়ি ভাঙচুর রাস্তা অবরোধ চলছে।   

সোমবার (৬ মার্চ) বিকেল ৪টার থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চৌমুহনী-ফেনী সড়কের করিমপুর রোডে আনন্দ বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নোয়াখালী-ফেনী রুটে ফেনী থেকে ছেড়ে আসা স্টার লাইন সার্ভিসের একটি গাড়ি চৌমুহনী বাজারের পশ্চিম বাসস্ট্যান্ডে আসলে আনন্দ পরিবহনের লোকজন ভাঙচুর করে। এ খবর ছড়িয়ে পড়লে স্টার লাইন সার্ভিসের শ্রমিকরা এসেও আনন্দ পরিবহন ও যমুনা পরিবহন কয়েকটি গাড়ি ভাংচুর করে এবং দু'পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।  

সম্প্রতি নোয়াখালী-ফেনী রুটে ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত স্টার লাইন সার্ভিস এর কয়েকটি গাড়ি চলাচল করতে চাইলে আনন্দ পরিবহন ও যমুনা পরিবহনের গাড়ির মালিক ও শ্রমিকদের মধ্যে এ সংকটের সৃষ্টি হয়। ঘটনা চলাকালীন দুই দিকে শত শত গাড়ি যানজট আটকা পড়ে। আহতদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।