ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

ফেনী: ফেনীতে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার (৩২) নামে এক নারী নিহত হয়েছেন।  

সোমবার (৬ মার্চ) দিনগত রাতে শহরের মহিপাল ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসরিন আক্তার সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের শেখ জাহাঙ্গীর আলমের স্ত্রী। তিনি ফেনী শহরে একটি বিউটি পার্লারের স্বত্বাধিকারী ছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাসরিন আক্তারের স্বামী শেখ জাহাঙ্গীর আলমেরও শহরে ব্যবসায় প্রতিষ্ঠান আছে। কয়েক বছর ধরে তারা ফেনীতে বাসা ভাড়া নিয়ে থাকছেন। প্রতিদিনের মতো সোমবার (৬ মার্চ) সন্ধ্যার পর বিউটি পার্লার বন্ধ করে স্বামীর মোটরসাইকেলে চড়ে মহিপালের পাশে মধ্যম রামপুর এলাকায় নিজেদের ভাড়া বাসায় ফিরছিলেন নাসরিন আক্তার।

পরে তাদের মোটরসাইকেলটি মহিপাল এলাকার হাজি নজির আহম্মদ ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে হঠাৎ নাসরিন আক্তার পেছন থেকে সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার (৬ মার্চ) রাতেই স্বজনেরা মরদেহ সোনাগাজী উপজেলায় গ্রামের বাড়িতে নিয়ে যায়।

মনসুর আলম নামে নিহতের এক স্বজন বলেন, ফিলিং স্টেশনের সামনের সড়কে নাসরিন আক্তার হঠাৎ মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে লোকজন জড়ো হয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
এসএইচডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।