ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

বরিশাল নগরে অগ্নিকাণ্ডে ৭ ঘর পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
বরিশাল নগরে অগ্নিকাণ্ডে ৭ ঘর পুড়ে ছাই

বরিশাল: বরিশালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (১১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে নগরের নতুনবাজার আদি শ্মশান এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৭টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে নগ‌রের নতুনবাজার আদি শ্মশান এলাকার নিরোধ বাড়ৈর রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘরগুলোতে। এতে নিরোধ বাড়ৈ, সেলিম, তপন, সুনীল, তরুণ ঘোষ, কালু ও জামালের ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

তারা জানান, খুব সকালে এ ঘটনা ঘটায় অনেকেই ঘুমিয়ে ছিলেন তাই কোন পরিবারের লোকজনই পুড়ে যাওয়া ঘর থেকে কোনো মালামাল বের করতে পারেনি। আগুনের লেলিহানে ৭টি ঘরের সবকিছুই পুড়ে গেছে। তবে ফায়ার সার্ভিস চলে আসায় পার্শ্ববর্তী আরও অন্তত ৩০ থেকে ৪০টি ঘর রেহাই পায়।

খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস বরিশালের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. বেলাল উদ্দিন বলেন, খুব সকালে যখন আগুন লাগে, তখন প্রায় সবাই ঘুমিয়ে ছিলেন। আগুনের সূত্রপাত বা ক্ষয়ক্ষতি কি পরিমাণ হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘর থেকে আগুনের  সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।