ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

কমলনগরে বাসচাপায় স্বামী নিহত, আহত স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
কমলনগরে বাসচাপায় স্বামী নিহত, আহত স্ত্রী প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে বাসচাপায় মোটরসাইকেলের আরোহী আবদুল মান্নান নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন স্ত্রী।

শনিবার (১১ মার্চ) বিকেল ৩টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের হাজিরহাট বাজারেট অদূরে নূরিয়া হাফিজিয়া মাদরাসার সামনে এ ঘটনা ঘটে।  

নিহত আবদুল মান্নান এবং তার স্ত্রী কমলনগর উপজেলার মতিরহাট সংলগ্ন চরকালকিনি কে আলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার স্ত্রী নাম জানা যায়নি। তারা উপজেলার নাছিরগঞ্জ এলাকার বাসিন্দা।  

স্থানীয় লোকজন জানায়, দুপুরে আবদুল মান্নান তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে কমলনগরের হাজির হাটের দিকে যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন। আর তার স্ত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।