ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর কাভার্ড ভ্যানচাপায় শাহাবুদ্দিন (৩৫) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। তিনি ফ্লাইওভারটির দায়িত্বে থাকা এলিট সিকিউরিটি ফোর্সের সদস্য ছিলেন।

সোমবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। শাহাবুদ্দিন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার জিতু মিয়ার ছেলে শাহাবুদ্দিন। বর্তমানে রাজধানীর নবাবপুরে থাকতেন।  

ফ্লাইওভারটির রাত্রিকালীন টহলের দায়িত্বে থাকা জাকির হোসেন জানান, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে হানিফ ফ্লাইওভারের গুলিস্তান অংশের টোল প্লাজার পাশে দাঁড়িয়ে ছিলেন শাহাবুদ্দিন। তখন ওই কাভার্ড ভ্যানটি টোল দিয়ে যাওয়ার সময় তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার জানান, ঘটনার পরপরই বংশাল থানা পুলিশ ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি জব্দ এবং চালককে আটক করে। তবে ঘটনাস্থল ওয়ারী থানা এলাকা পড়ায় তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনা অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।