ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংগাইরে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
সিংগাইরে স্বামীর হাতে স্ত্রী খুন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার পূর্বভাকুম এলাকায় স্বামীর হাতে স্ত্রী মুক্তা আক্তার (২২) খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী রাজু বয়াতি পলাতক রয়েছেন।

রোববার (১২ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) লিবাস চক্রবর্তী।

নিহত মুক্তা আক্তার উপজেলার জয়মন্টপ এলাকার পূর্ব গ্রামের মৃত সুরুজ মিয়ার মেয়ে। আর অভিযুক্ত রাজু বয়াতি সিংগাইর উপজেলার ধল্যা চরউলাই গ্রামের পলাশ মিয়ার ছেলে।

জানা গেছে, ছয় বছর আগে রাজু বয়াতির সঙ্গে মুক্তা আক্তারের বিয়ে হয়। তাদের ঘরে একটি ছেলে সন্তানও জন্ম নেয়। পরে বিভিন্ন সময় পরকিয়া সম্পর্কিত বিষয় নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হতো। বেশ কয়েকদিন আগে স্বামীর সঙ্গে অভিমান করে মুক্তা আক্তার তার বাবার বাড়ি চলে যান। পরে গত ৯ মার্চ রাতে মুক্তা আক্তারকে নিতে যান রাজু। মিমাংসা করে স্ত্রীকে সঙ্গে নিয়ে আসার পরে রোববার (১০ মার্চ) দুপুরের কোনো এক সময় ফাঁকা বাড়িতে একা তাকে হত্যা করে পালিয়ে যান তিনি। এরপর পরিবারের অন্য সদস্যরা তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মুক্তাকে মৃত ঘোষণা করেন।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) লিবাস চক্রবর্তী বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত মুক্তার পরিবারের সদস্যরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।