ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে এজেন্টসহ ৭ অনলাইন জুয়াড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ঝিনাইদহে এজেন্টসহ ৭ অনলাইন জুয়াড়ি আটক

ঝিনাইদহ: ঝিনাইদহের সদর উপজেলার বামনাইল বাজার থেকে এজেন্টসহ সাত অনলাইন জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ।  

সোমবার (১৩ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে ডিবি পুলিশের ওসি শাহীন উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানান।


 
রোববার (১২ মার্চ) রাতে সদর উপজেলার ওই বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের বিমল বিশ্বাসের ছেলে ললিত মোহন বিশ্বাস লিটু (৩১), সদর উপজেলার জিতরভবানীপুর গ্রামের অধির বিশ্বাসের ছেলে অশোক কুমার বিশ্বাস (২৬), আব্দুল গনির ছেলে এস এম শফিউল্লাহ (২০), শিয়াবুর মণ্ডলের ছেলে নয়ন হোসেন (২০), বামনাইল গ্রামের সুর্য্যকান্তর ছেলে রতন বিশ্বাস (৩৫), হরপ্রশাদ বিশ্বাসের ছেলে বিধান কুমার বিশ্বাস (৪০) ও সুশান্ত রায়’র ছেলে সমীরন রায় (৩০)।

ওসি শাহীন উদ্দিন জানান, বামলাইন এলাকায় একটি চক্র ‘ওয়ানএক্স বেট’ নামের একটি ওয়েবসাইটের মাধ্যমে জুয়া খেলে আসছিল এমন খবরে ডিবি পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তদন্ত শুরু করে। তদন্তে প্রমাণিত হওয়া রাতে বামনাইল এলাকায় অভিযান চালানো হয়।  

এ সময় লিটু, অশোক কুমার, রতন বিশ্বাস, বিধান বিশ্বাস, নয়ন হোসেন, এস এম শফিউল্লাহ ও সমীরণ রায় নামের ৭ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে মোবাইল ও জুয়াড় নগদ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের তাদের সদর থানায় সোপর্দ করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।