ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শার্শায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
শার্শায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বেনাপোল (যশোর): শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফুল ইসলাম (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হৃদয় হোসেন ও নাহিদ হোসেন নামে প্রাইভেটকারে থাকা অপর দুই যুবক।

 

সোমবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার কুঁচেমোড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  নিহত আশরাফুল ইসলাম বেনাপোলের আমড়াখালি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।  

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১২টার দিকে প্রাইভেটকারটি সাতক্ষীরার উদ্দেশে যাওয়ার সময় উপজেলার কুঁচেমোড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রী একটি বাসকে সাইট দিতে গেলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে উল্টে যায়। এতে প্রাইভেটকারে থাকা সবাই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশরাফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়।  

নাভারণ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। আহত অপর দুইজনের চিকিৎসা চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ১৩ মার্চ, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।