ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে গাঁজাসহ ৫ মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
সাভারে গাঁজাসহ ৫ মাদক বিক্রেতা গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারে পৌরসভা এলাকায় ১৪ কেজি গাঁজাসহ পাঁচ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সোমবার (১৪ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর) এর পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

রোববার (১২ মার্চ) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাসস্ট্যান্ডের মাশরুম সেন্টার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কুমিল্লা জেলার বাসিন্দা মৃত আব্দুল হাকিমের ছেলে মো. আব্দুল আলীম (২৬), মো. রোকন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৭), নজরুল ইসলামের ছেলে মো. বাদল (৩৫), মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. রফিক (২৬) এবং ঢাকার সাভারের শাহীবাগের মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. আকাশ (৩০)।

গোয়েন্দা পুলিশ জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার বাসস্ট্যান্ড এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের বিষয়টি জানতে পারেন ডিবি পুলিশের এসআই মো. আমিনুল ইসলাম। তারপর সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে সাভারের মাশরুম সেন্টারের সামনে অবস্থান নেন। রাত সাড়ে ৮টার দিকে মাদক কারবারিদের বহনকারী প্রাইভেটকারটি ওই স্থানে এলে তারা গাড়িটি থামিয়ে ৪ মাদক কারবারিকে আটক করেন। গাড়ি তল্লাশি করে ১৪ কেজি গাঁজাও জব্দ করে ডিবি পুলিশ। পরে সেখান অপর এক মাদক কারবারি উপস্থিত হলে তাকেও আটক করা হয়।

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ৫ জন মাদক বিক্রেতাকে আটক করি। প্রথামিক জিজ্ঞেসাবাদে তারা জানায়, কুমিল্লা থেকে মাদকদ্রব্য এনে সাভারের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। তাদের নামে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাদের দুপুরেই আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।