ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে ভ্যান-রিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
ঘোড়াঘাটে ভ্যান-রিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত এক

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ব্যাটারিচালিত ভ্যান ও রিকশার মুখোমুখি সংঘর্ষে আলম মিয়া (৬০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও তিনজন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১৪ মার্চ) ভোরে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এর আগে সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার ৪ নম্বর ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিকশাচালক আলম মিয়া উপজেলার চোপাগাড়ী গ্রামের মৃত রজব আলীর ছেলে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন- ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামের বাসিন্দা নাজমুল সাদাত তারার মেয়ে সালমা তাসনিম (৫০), নুরুল হকের ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) ও একই এলাকার রহিম বাদশার ছেলে বিপুল সরকার (২৮)।

৪নম্বর ঘোড়াঘাট ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু বলেন, চোপাগাড়ী গ্রাম থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান ঘোড়াঘাট বাজারে যাওয়ার পথে বিপরীত দিকে আসা ব্যাটারি চালিত রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে রাতেই আমি হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসা এবং ওষুধপত্রের ব্যবস্থা করি। পরে আলম মিয়ার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার ভোরে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, নিহত বা আহত কোনো পরিবারের কাছে থেকে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।