ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গুরুদাসপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
গুরুদাসপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নাটোর: নাটোরের গুরুদাসপুরে শত্রুতার জেরে মো. হেলাল সরদার (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় আহত করা হয়েছে নিহতের ছোট ভাই শিশির সরদারকে (২৩)।

 

আহত শিশির সরদারকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. তোহা জামাদার (২২) ও মো. আকাশ (২১) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৪ মার্চ) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার পৌর সদরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি-ক্যাভার্ড-ভ্যান শ্রমিক অফিসের সামনে এ হত্যার ঘটনা ঘটে।  

নিহত হেলাল সরদার ও আহত শিশির সরদার উপজেলার খামার চাচকৈড় মহল্লার মৃত সাখাওয়াত সরদারের ছেলে। আটক তোহা জামাদার চাঁচকৈড় মহল্লার মো. জিল্লুর রহমানের এবং আকাশ আব্দুর রশিদের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, আজ বেলা সোয়া ১১টার দিকে হেলাল ও শিশির চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে বসেছিলেন। এসময় দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায় একদল দুর্বৃত্ত।

হামলাকারীরা দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। এ অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক হেলাল সরদারকে মৃত ঘোষণা করেন এবং অবস্থার অবনতি দেখে শিশিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

ওসি বলেন, এখন পর্যন্ত এ হত্যার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। খবর পেয়ে নিহত হেলাল সরদারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তোহা জামাদার ও আকাশ নামে দুই যুবককে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। কি কারণে এ হত্যাকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সঞ্চিতা রানী বাংলানিউজকে জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় পাঁচটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া আহত শিশিরের হাঁটুতে তিনটি ও পিঠে একটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যা ফুসফুস পর্যন্ত পৌঁছে গেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।