ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হামলার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হামলার অভিযোগ 

ফরিদপুর: ফরিদপুর সদর উপজেলার ডিগ্রীরচর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন আবুর নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থীদের এজেন্ট ও সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হামলা ও হুমকি-ধামকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ অভিযোগ এনেছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান মিন্টু ও চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আলম শেখ।

 

তারা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের প্রার্থী মো. আনোয়ার হোসেন আবু ফকিরের কর্মীরা মোটরসাইকেলের বহর নিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে আমাদের এজেন্ট ও সমর্থকদের ওপর হামলা করছে। তারা বাড়ি বাড়ি গিয়ে ভয়ভীতি প্রদর্শন করছেন ভোটকেন্দ্রে না যেতে। এই ঘটনার পরে আমার অনেক এজেন্ট বাড়িঘর ছেড়ে পালিয়েছে। আতঙ্কে রয়েছে অন্যান্য এজেন্ট ও সমর্থকরা।

মেহেদী হাসান মিন্টু বলেন, গত রাতে নৌকার সমর্থকরা আমার অফিস ভাঙচুর করে আমাকে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে। এদিকে তারা (হামলাকারীরা) উল্টো আমার বিরুদ্ধে মামলা দেওয়ার চেষ্টা করছে।  

এমন অভিযোগের বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার জানান, নির্বাচন সুষ্ঠু হবে এতে কোনো সন্দেহ নেই। আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পর্যাপ্ত সংখ্যক ভ্রাম্যমাণ আদালত রাখব। কোনো ধরনের অপচেষ্টা করলে যাতে সাথে সাথে ব্যবস্থা নেওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।