ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে বাসের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
নাটোরে বাসের ধাক্কায় বাইকার নিহত প্রতীকী ছবি

নাটোর: নাটোরে বাসের ধাক্কায় নজরুল হাজী (৫৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সোয়া ৮টার সময় উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ছোট হরিশপুর ওয়াই মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নজরুল হাজী সদর উপজেলার ভাটোদারা গ্রামের বাসিন্দা।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পরিদর্শক) এ এন এম মাসুদ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আজ সকালে মহানগর পরিবহনের যাত্রীবাহী একটি বাস নাটোর থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। পথে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ছোট হরিশপুর ওয়াই মোড় এলাকায় পৌঁছালে নজরুল হাজী নামে ওই ব্যক্তি ফিডার রোড থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠার সময় বাসটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী নজরুল হাজী। এসময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেও দুর্ঘটনা থেকে রক্ষা পায় বাস ও প্রাণে বাঁচেন বাসের যাত্রীরা।  

তিনি আরও বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং ঘাতক বাসটি জব্দ করা হয়। তবে বাসের চালক-হেলপার পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।