ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুট্টাক্ষেতে হাত-পা বাঁধা কিশোরের মরদেহ, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
ভুট্টাক্ষেতে হাত-পা বাঁধা কিশোরের মরদেহ, গ্রেফতার ৩

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার হরিপুর থেকে রানীশংকৈল যাওয়ার পথে অটোরিকশাসহ গত ২৮ ফেব্রুয়ারি নিখোঁজ হয় অটোচালক সাইফুল ইসলাম (১৪)। নিখোঁজের পাচঁদিন পর (৪ মার্চ) রানীশংকৈলের রামরায় দিঘির পাশে একটি ভুট্টাক্ষেত থেকে তার হাত-পা বাঁধা অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল।

গ্রেফতাররা হলেন- রানীশংকৈল উপজেলার নন্দুয়ার সিংহোর গ্রামের রবিউল আউয়ালের ছেলে আব্দুল কাদের (২৮), হাড়িয়া গ্রামের সারোয়ার হোসেনের ছেলে সাদেকুল ইসলাম ওরফে মোজাম্মেল হক মজু (২৬) ও একই উপজেলার গোগর গ্রামের জবেদ আলীর ছেলে সজল (২৪)।

কিশোর সাইফুল ইসলাম হত্যাকাণ্ডে থানায় একটি মামলা হয়। মামলা নিয়ে থানা পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআইসহ একাধিক সংস্থা তদন্ত শুরু করে। ঘটনার ৯ দিনের মধ্যে তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে হত্যাকাণ্ডে জড়িতদের গোপন সংবাদের ভিত্তিতে রানীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকা থেকে বুধবার (১৫ মার্চ) রাতে হরিপুর ও রানীশংকৈল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে।  

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার তিনজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুলকে হত্যা করার কথা স্বীকার করেন।  

এছাড়াও তারা আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য বলেও জানান তিনি।  

উল্লেখ্য, গত ৪ মার্চ দুপুরে রানীশংকৈল উপজেলার রামরায় দিঘির পাশে ভুট্টাক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় অটোরিকশা চালক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত কিশোর সাইফুল ইসলাম হরিপুর উপজেলার ডাঙ্গিপাড়া ইউনিয়নের দামোল পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।